গণমাধ্যম

গোদাগাড়ীতে শিক্ষকদের অবদান অধিকার এবং কাঙ্খিত শিক্ষার জন্য শিক্ষক স্বল্পতা পূরণ বৈশ্বিক অপরিহার্যতা শীর্ষক আলোচনা সভায়।

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২৩ , ১:২৭:২০ প্রিন্ট সংস্করণ

রবিউল ইসলাম মিনাল :গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ীতে শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০ টায় সময় গোদাগাড়ী উপজেলার গোদাগাড়ী উপজেলার সকল স্তরের শিক্ষকদের আয়োজনে গোদাগাড়ীর আফজি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষক অবদান, অধিকার এবং কাঙ্গিত শিক্ষার জন্য শিক্ষক, শিক্ষক স্বল্পতা পূরণ বৈশ্বিক অপরিহার্যতা শীর্ষক আলোচনা সভা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও লেখক আবুল কালাম মুহম্মদ আজাদ, অয়েজ উদ্দিন বিশ্বাস মেয়র গোদাগাড়ী পৌরসভা ও সভাপতি গোদাগাড়ী আওয়ামী লীগ, উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রসিদ সাধারণ সম্পাদক । উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ইসলাম,ও গোদাগাড়ী আওয়ামী লীগ গোদাগাড়ী উপস্থিত আরও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । আরো শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন রাজশাহী-১ ( গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, শিক্ষকদের সকল নায্যদাবীর প্রতি সমর্থন করে আমার বক্তব্য শুরু করতে চাই। আগামীতে আমি নিজে আপনাদের এসব দাবী গুলি সংসদে উপস্থান করবো। শিক্ষকগণ অবসরের পরেও বছরের পর বছর অবসরের টাকা পান না। আগামীতে শেখ হাসিনা আবারও প্রধান মন্ত্রী হতে পারেন তবে সংসদে আমি আলোচনা করে ১ মাসের মধ্যেই ৩০ ভাগ অবসরের টাকা পান সে ব্যবস্থা করবো। নির্বাচনে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আবারও জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে দেশ রত্ন শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। নির্বাচন নিয়ে জামায়াত বিএনপি সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। গোদাগাড়ী রাজশাহী প্রতিনিধি মিনাল ইসলাম ০১৭১২৪৮৩৫৩৪

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi