আইন-আদালত

তাড়াশে হাত-পা বাধা অবস্থায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার, এলাকাজুড়ে শোকের ছায়া!

  প্রতিনিধি ২৬ মে ২০২২ , ৫:৩১:৩০ প্রিন্ট সংস্করণ

তাড়াশে হাত-পা বাধা অবস্থায় ইজিবাইক চালকের লাশ উদ্ধার।

 

দৈনিক জাতির সময় ––––––––––––––––––––––––––––––––––––––

আরিফ আজিজ, স্টাফ রিপোর্টার:

 

সিরাজগঞ্জের তাড়াশে অটোরিক্সা চালকের হাত ও পা বাধা মরদেহ উদ্ধার করেছেন তাড়াশ থানা পুলিশের চৌকস টিম।অটোরিক্সা চালককে হত্যার পর ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

বৃহস্পতিবার সকাল আনুমানিক ৮:৩০ ঘটিকার দিকে উপজেলার বারুহাস ইউনিয়নের বারুহাস-তাড়াশ আঞ্চলিক সড়কের হেদারখাল ব্রীজের কাছে থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত অটোচালক বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের আব্দুল আজিজের ছেলে ইসলাম সরকার (২৯)বলে  পরিচয় পাওয়া গেছে।

 

পরিবারেরর বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত অটোচালক ইসলাম সরকার বুধবার সন্ধার দিকে বারুহাস বাজার থেকে যাত্রী নিয়ে সিংড়া উপজেলার চলনবিলের মাঝখানে অবস্থিত ঐতিহাসিক তিষিখালীর বুযুর্গ ওলিভ বাবা ঘাসি দেওয়ান এর মাজারের উদ্দ্যেশে রওনা হয়। এরপর রাতে বাড়িতে না ফেরার কারণে পরিবারের লোকজন তাকে বহু খোঁজাখুঁজি করতে থাকেন।কিন্তু কোথাও কোন সাড়াশব্দ নেই পেয়ে হতাশায় চারদিকে ছোটা ছুটি করেন এবং মোবাইল ফোনে আত্নীয় স্বজনদের মাধ্যমে খোঁজখবর করে ব্যর্থ হন এবং তার বাড়ি ফেরার অপেক্ষায় রাত্রিটুকু অপেক্ষা করেন।

 

আজ বৃহস্পতিবার সকালে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের হেদারখাল নামক এলাকায় আবুলের ব্রীজের পাশে হাত ও পা বাধা মরদেহ দেখে স্থানীয়রা  তাত্ক্ষণিকভাবে তাড়াশ থানা পুলিশকে অভিহিত করেন।

 

খবর পাওয়া মাত্রই তাড়াশ থানার ওসি/ অফিসার ইন-চার্জ মো:শহিদুল ইসলাম তাত্ক্ষণিকভাবে সেখানে ছুটে যান এবং লাশ উদ্ধার করে তাড়াশ থানায় নিয়ে আসেন।পুলিশের পক্ষ থেকে প্রাথমিক  ভাবে ধারণা করা হচ্ছে বুধবার রাতের কোন এক সময় ইসলামের ইজিবাইক ভাড়া করে দুর্বৃত্তরা।তারা তাড়াশ এবং বারুহাস আঞ্চলিক সড়কের আবুলের ব্রীজ নামক স্থানে পৌছেই হয়তঃ ইজি বাইক চালকের হাত পা বেঁধে হত্যা করে ইজিবাইকটি নিয়ে চলে যায়।

 

তাড়াশ থানার ওসি জানিয়েছেন যে, উক্ত ঘটনার সাথে কারা জড়িত থাকতে পারে তাহা খতিয়ে দেখা হচ্ছে!তিনি আরে বলেছেন,অপরাধী যেই হোক এবং যত শক্তি শালীই হোক না কেন, অবশ্যই জড়িতদের সঠিক তথ্য এবং উপাত্তের ভিত্তিতেই গ্রেফতার করে আইনের কাছে সোপোর্দ করা হবে বলে আস্বস্ত করেছেন।

 

মর্মন্তিক এবং হৃদয় বিদারক ঘটনার সঠিক রহস্য উৎঘাটনের মাধ্যমে উক্ত হত্যার সঙ্গে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন অত্র এলাকাবাসী।

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi