সারাদেশ

সিরাজগঞ্জের তাড়াশে বিটিআরসির অভিযান চালিয়ে ডিস লাইন চালানোর এমএমডিএস সাব (স্টেশন) জব্দ করেছেন বিটিআরসির চৌকস টিম।

  প্রতিনিধি ২১ জুন ২০২২ , ৩:২৭:২৬ প্রিন্ট সংস্করণ

দৈনিক জাতির সময় 

 

স্টাফ রিপোর্টার:এস,এম,আরিফ আজিজ।

 

সিরাজগঞ্জের তাড়াশে বিটিআরসির অভিযান চালিয়ে ডিসলাইন পরিচালনা করার কাজে ব্যবহৃত এম এম ডি এস সাব (স্টেশন)জব্দ করেছেন বিটিআর সির একদল চৌকস টিম।

 

সোমবার বিকালে মাধাইনগর ইউনিয়ন এর পৌষার গ্রামে এই সাবস্টেশন জব্দ করা হয়।উচ্ছেদ অভিযান পরিচালনা করেন বিটিআরসি’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মাদ মাহমুদুল হাসান। তাড়াশ থানায় মামলা করা হয় ইকবাল হোসেনের নামেজানা যায় তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ওয়াশিন গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ইকবাল হোসেন (৪০) তিনি সিরাজগঞ্জে, সাহেব গন্জের সুজন নামে এক ব্যাক্তির যোগসাজসে এই সাবস্টেশন টি স্থাপন করেন পৌষার গ্রামে প্রয়োজনীয় কোন বৈধ কাগজ পএ না থাকায় আইনের আওতায় আনা হয়েছে অনুমতি না নিয়ে ডিস লাইনের অবৈধ সাবস্টেশন স্থাপন করে বেতার যন্ত্র ব্যবহার করে ব্যবসা পরিচালনা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ বিটিআরসি’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মাদ মাহমুদুল হাসান, সহকারী পরিচালক মো: দিদারুল ইসলাম, উপসহকারী পরিচালক রায়হান কবির ও তাড়াশ থানার এসআই গোলাম সারোয়ারসহ এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধ ব্যবসায়ী ইকবাল হোসেন কে পাওয়া যায়নি। পরে অবৈধ ডিস লাইনের যন্ত্রপাতি জব্দ করা হয়।

 

বিটিআরসি’র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মাদ মাহমুদুল হাসান জানান,অনেক দিন থেকে সরকারি অনুমোদন ছাড়াই সাবস্টেশন বসিয়ে অবৈধ ব্যবসা করে আসছিল দির্ঘদিন ধরে।যন্ত্রপাতি জব্দ করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে সুত্রমতে জানা গেছে।

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi