গণমাধ্যম

নবীগঞ্জ উপজেলার ২নং (পূর্ব) বড় ভাকৈর ইউনিয়ন তালামীযে ইসলামিয়ার কাউন্সিল সম্পন্ন।শুয়াইবুর, সভাপতি, রাসেল সম্পাদক।

  প্রতিনিধি ১৫ নভেম্বর ২০২৩ , ১২:৪৪:৩৭ প্রিন্ট সংস্করণ

তুহিনুর রহমান তালুকদার, হবিগঞ্জ জেলা প্রতিনিধি;-

বাংলাদেশ আনজুমানে তালামীয়ে ইসলামিয়া নবীগঞ্জ উপজেলা ২নং (পূর্ব) বড় ভাকৈর ইউনিয়ন শাখার ২০২৩ ও ২৪ সেশনের কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৩ই নভেম্বর,সোমবার, দুপুর ৩ ঘটিকায় কাজীরগাঁও মজিদিয়া হাফিজিয়া মাদ্রাসায় হলরুমে অনুষ্ঠিত কাউন্সিল ও অভিষেক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা তালামীযের সহ-সভাপতি, ছাত্রনেতা মো. সাইদুর রহমান, প্রধান বক্তার বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক, ছাত্রনেতা নোমান আহমেদ ফয়েজ, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ জেলা তালামীযের সহ-সাংগঠনিক সম্পাদক, মো. শাহিদ আলম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা তালামীযের সাবেক সহ-সাধারণ সম্পাদক, মো. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সভাপতি শেখ এম মোজাহিদ আহমদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপজেলা সাধারণ সম্পাদক মো. আব্দুল বাছিত।

২নং (পূর্ব) বড় ভাকৈর ইউনিয়ন শাখার বিদায়ী সভাপতি মো. বদরুল আলম রুহে এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. শুয়াইবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্টিত কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. শুয়াইবুর রহমানকে সভাপতি এবং রাসেল আহমদকে সাধারণ সম্পাদক ও রাজু আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দ্বায়িত্বশীলবৃন্দ হলেন সহ- সভপতি, বিল্লাল আহমদ, হারুন আহমদ , মিজানুর রহমান, সহ-সাধারন সম্পাদক, মকবুল হুসেন,মাহিদ হাসান, জাহাঙ্গীর আলম, ফাহাদ মালদার, সহ-সাংগঠনিক সম্পাদক, তাহির আহমদ, সাজু আহমদ, আহমদ আলী, প্রচার সম্পাদক , পাবেল আহমদ, সহ-প্রচার সম্পাদক- রবিউল হাসান,হাফিজুর রহমান, শামসুল ইসলাম, অফিস সম্পাদক, হোসাইন আহমদ মাহদি, সহ-অফিস সম্পাদক, মারজান আহমদ, শামসুল আলম, অর্থ সম্পাদক, রুহান আহমদ, প্রশিক্ষন সম্পাদক, তফুর আহমদ, সহ- প্রশিক্ষন সম্পাদক, রুহুল আমিন, জামাল আহমদ , শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, আব্দুস ছামাদ, সহ – শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, মাহফুজ আহমদ, মাছুদ আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক, তামিম আহমদ, সহ- তথ্য ও প্রযুক্তি সম্পাদক, আমিরুল ইসলাম, শাহ আলম, সদস্য, ইমন আহমদ, মামুন হোসেন, নূর আলম, নাহিদ হাসান। তামজিদ আহমদ, আজিজুর রহমান, আমিনুর ইসলাম।

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi