অবৈধ মালামাল জব্দ

বাঘায় ৫০০ শত বোতল ফেন্সিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী শহিদুল আটক

  প্রতিনিধি ১৭ সেপ্টেম্বর ২০২৩ , ১০:৫০:৩২ প্রিন্ট সংস্করণ

বাঘা,রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ৫০০ শত বোতল ফেন্সিডিল সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি শহিদুল ইসলাম (৪৫) কে আটক করেছে জেলা ডিবি পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ০৩টা ৫৫ মিনিটে বাঘা উপজেলাধীন পাকুড়িয়া গ্রাম থেকে তাকে আটক করে ডিবি পুলিশ।

ডিবি সূত্রে জানাযায়, রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান (পিপিএম) এর দিক নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর তত্ত্বাবধানে এবং ওসি ডিবি মোঃ আব্দুল হাই (পিপিএম) এর নেতৃত্বে ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় অফিসার-ফোর্স সহ শনিবার ১৬ সেপ্টেম্বর রাত্রি সাড়ে ৩ টায় রাজশাহী জেলার বাঘা থানাধীন পানিকামড়া বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানাধীন পাকুড়িয়া গ্রামস্থ জনৈক মোঃ শহিদুল ইসলাম এর বসতবাড়ির সামনে কাঁচা রাস্তার ওপর ০১ (এক) জন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রি করছিলো। এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের এসআই (নিরস্ত্র) মো: নাছিম উদ্দিন ও সঙ্গীয় অফিসার-ফোর্স সহ রাত ০৩:৪০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে সকাল ০৩:৫৫ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: শহিদুল ইসলামকে জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে তার বসতবাড়ির প্রবেশ গেইটের পূর্ব পার্শ্বে তিনটি প্লাস্টিকের বস্তার মধ্যে রক্ষিত সর্বমোট ৫০০ (পাঁচশত) বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করে।

আটককৃত রাজশাহীর বাঘা উপজেলা পাকুড়িয়া গ্রামের নুরজামালের ছেলে শহিদুল ইসলাম। শহিদুল ইসলাম একজন চিহ্নিত মাদক কারবারি এবং তার বিরুদ্ধে ইতিপূর্বে বাঘা থানায় ০৮ টি মামলা রয়েছে।

এ ঘটনায় গ্রেফতারকৃত মো: শহিদুল ইসলামের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন -২০১৮ এ মামলা রুজু হয়েছে বলেও জানায় ডিবি।

আরও খবর

Sponsered content

সিরাজগঞ্জের তাড়াশে সরকারি প্রায় কোটি টাকাই অবাধে হরিলুট! দুদকের হস্তক্ষেপ কামনা এলাকাবাসী স্বার্থে।

প্যারিসে ওয়ার্ল্ড ফেডারেশন অফ বাংলাদেশী বুড্ডিষ্টস এর সভায় ব্যারিষ্টার জ্যোতির্ময় বড়ুয়া –

পলিসি ও অ্যাডভোকেসিতে অবদান এবং যোগাযোগের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠান

তাড়াশে ইউএনওর নামে ঘুষ গ্রহন ও প্রতারনার অভিযোগে চেয়ারম্যান ও সচিবের বিরুদ্ধে আদালতে মামলা।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তাড়াশ পৌর আওয়ামী মৎস্য জীবীলীগের ৩ দিন ব্যাপী বৃক্ষ রোপণ কর্মসুচীর উদ্বোধন

মুলধারার ক্লিনটন ডেমোক্রেটিক ক্লাবের সভায় সিনিয়র সাংবাদিক খোকন ও মানিক।

BengaliEnglishHindi