গণমাধ্যম

শাহরাস্তি প্রেসক্লাবের জরুরি সভা ও আনন্দ আড্ডা হাসান আহমেদ

  প্রতিনিধি ৬ নভেম্বর ২০২৩ , ৩:২৬:১৫ প্রিন্ট সংস্করণ

শাহরাস্তি প্রেসক্লাবের জরুরি সভা ও আনন্দ আড্ডা সম্পন্ন হয়েছে। ৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় পৌরসভাধীন মেহের বাসস্ট্যান্ড সংলগ্ন শুভ হোটেল এন্ড পার্টি সেন্টার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি মোঃ হাবিবুর ভুইঁয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নোমান হোসেন আখন্দ সঞ্চালনায় সভায় প্রেসক্লাব নেতৃবৃন্দ মধ্যে বক্তব্য রাখেন শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, প্রেসক্লাবের সাবেক শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মো: জাহাঙ্গীর আলম রতন, সৌদি আরব থেকে টেলিকনফারেন্সে সংযুক্ত হন শাহরাস্তি প্রেসক্লাবের সন্মানিত সদস্য, লেখক নাট্যকার রোটারিয়ান মো: জাহাঙ্গীর আলম হ্নদয়, সাংবাদিক ও ডেইলি স্টার প্রতিনিধি ডা: দুলাল চন্দ্র ঘোষ, প্রবাসী সাংবাদিক ও কাতার প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ পাটোয়ারী লিংকন, দৈনিক জাগ্রত বার্তা প্রকাশক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক মনিরুজ্জামান শান্ত, সৈয়দ মোকাদ্দেস হোসেন, মোঃ নুরে আলম,হাসান আহমেদ বাবলু, মো: ফিরোজ বেপারী, ইউসুফ আলী, মো: ফরিদ পাটোয়ারী, ইমতিয়াজ সিদ্দিকী তোহা, মোঃ সাখাওয়াত হোসেন হ্নদয়, প্রমুখ।

সভায় শাহরাস্তি প্রেসক্লাবের চলমান উন্নয়ন কাযক্রম, সাংগঠনিক পরিধি, দেশের চলমান সার্বিক পরিস্থিতি বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। সভা শেষে সাংবাদিকরা আনন্দ আড্ডায় অংশ নেন। বার্তা প্রেরক হাসান আহমেদ প্রতিনিধি, শাহরাস্তি, চাঁদপুর।

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi