লাশ উদ্ধার

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার অন্তর্গত ভাদাস গ্রামে এক মহিলার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। এলাকাজুড়ে আতঙ্কের সৃষ্টি।

  প্রতিনিধি ২৫ জুলাই ২০২২ , ১১:৫৬:২৩ প্রিন্ট সংস্করণ

 

সিরাজগঞ্জের তাড়াশে এক মহিলার রহস্যজনক মৃত্যু।এলাকাজুড়ে আতংকের সৃষ্টি।

 

দৈনিক জাতির সময়

 

স্টাফ রিপোর্টার :

 

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার অন্তর্গত ভাদাশ গ্রামে এক  মহিলার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।তাৎক্ষণিক খবর পেয়ে লাশ উদ্ধার করছে তাড়াশ থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে তাড়াশ উপজেলার ভাদাশ গ্রামে মৃত ব্যাক্তির নাম ইয়ারজান (৫৫)।সে মৃত জয়নালের স্ত্রী।বাড়ি ভাদাশ পস্চিম পাড়া।মৃত ইয়ারজান দুই সন্তানের মা।

 

এলাকাবাসী জানান,২৪.০৭.’২২সন্ধ্যা আনুমানিক ০৭:০০ ঘটিকার সময় বাড়ি থেকে নিখোঁজ হবার পর পরের দিন ২৫.০৭.’২২ দুপুর আনুমানিক ১:০০ ঘটিকার দিকে তার মৃত দেহ উদ্ধার করা হয়। মৃত ইয়ারজানের ছেলের বউ “দৈনিক জাতির সময় “এর প্রতিনিধি কে জানান, হঠাৎ আমি আমার শাশুড়িকে বাড়ির সামনে পুকুর পাড়ে পড়ে থাকতে দেখে তাৎক্ষনিক ভাবে চিল্লা-চিল্লী শুরু করি এবং পাড়া-পড়শিদের কে খবর দেই।পাড়া প্রতি বেশি এসে জরুরী ভিত্তিক  তাড়াশ থানা পুলিশ কে অভিহিত করেন।

 

খবর পাওয়ার কিছুক্ষণের মধ্যেই তাড়াশ থানার পুলিশ কর্মকর্তা একটি টিম নিয়ে এসে উক্ত স্থানটি পরিদর্শন করেন এবং গলায় ওড়না পেচানো অবস্তায় মৃত দেহটি উদ্ধার করে জরুরী ভিত্তিক তাড়াশ থানায় ময়না তদন্তের জন্য  নিয়ে যান।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্ব সত্রুতার জের হিসাবে পরিকল্পিত খুন হতে পারে।

 

তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান,লাশটি ময়নাতদন্তের জন্য প্রাথমিক ভাবে থানায় নিয়ে আসা হয়েছে।তিনি আরো বলেন,ফরেনসিক পরীক্ষা সহ সকল ধরনের স্বচ্ছ এবং নিরপেক্ষ পরীক্ষা-নিরীক্ষার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গ প্রেরণ করা হয়েছে।

 

দায়িত্ব প্রাপ্ত পুলিশ কর্মকর্তা বলেন, তদন্ত সাপেক্ষে আইননুগ ব্যাবস্থা নেয়া হবে।এছাড়া তিনি সকলের সামনেই আরো বলেন ,অপরাধী যেই হোক বা যত শক্তিশালীই হোক না কেন?আসল ঘটনার উৎঘাটন করে সকল ধরনের ব্যবস্থা গ্রহন করা হবে ইনশাল্লাহ।আপনারা আইনের প্রতি শ্রদ্ধাশীল হোন এবং পুলিশের উপর বিশ্বাস রাখুন।

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi