সারাদেশ

সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ রোড এক্সিডেন্টে মৃত্যুবরণ করেছেন!

  প্রতিনিধি ২৪ জুলাই ২০২২ , ৯:৫০:৩২ প্রিন্ট সংস্করণ

দৈনিক জাতির সময়

স্টাফ রিপোর্টার:

 

শোক সংবাদ!! শোক সংবাদ!!!

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ মাষ্টার (৭২) সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

গত শনিবার তাড়াশ থেকে ঢাকা যাওয়ার পথে কালিয়াকৈর তেল পাম্পের মাগরিবের নামাজ পড়ার জন্য তার মাইক্রোবাসটি থামানো হয়। তিনি পাম্পের অজুখানা থেকে অজু করে রাস্তার দক্ষিণ পার্শ্বে মসজিদে নামাজ পড়ার জন্য রাস্তা পারাপারের সময় দ্রুত গামী কোচের ধাক্কায় মারাত্মক আহত হয়।সঙ্গে সঙ্গে তাকে সাভার এনাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার সফর সঙ্গী দেশিগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন বলে সুত্রমতে জানাগেছে।

মরহুম আব্দুস সামাদ মাষ্টারের আকস্মিক মৃত্যুতে সিরাজগঞ্জ-৩,তথা তাড়াশ রায়গঞ্জ ও সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাক্তার মোঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আব্দুস সামাদ খন্দকার, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান মনি, সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও তাড়াশ রিপোর্টার্স ইউনিটির সভাপতি এম মামুন হুসাইন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান মোছাঃ মনোয়ারা খাতুন মিনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম কবির,দেশীগ্রাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুস,বর্তমান চেয়ারম্যান জ্ঞানেন্দ্র নাথ বসাক,এবং উক্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ” দৈনিক জাতির সময়” পত্রিকার সম্মানিত সম্পাদক ও সাবেক বিপ্লবী ছাত্রনেতা, সমাজসেবক, সাংবাদিক এবং সভাপতি সান্দুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়,তাড়াশ ,সিরাজগঞ্জ।তিনি মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন!

আরও খবর

Sponsered content

BengaliEnglishHindi